উখিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের স্বপন সভাপতি ও রুপন সাধারণ সম্পাদক নির্বাচিত

উখিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের স্বপন সভাপতি ও রুপন সাধারণ সম্পাদক নির্বাচিত
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উখিয়া উপজেলা শাখার সভাপতি নির্বাচিত হয়েছে হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান  স্বপন শর্মা রনি ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন রুপন দেওয়ান।

 
গতকাল শুক্রবার বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উখিয়া উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে ভোটের মাধ্যমে তারা সভাপতি ও সম্পাদক নির্বাচিত হন।
 
উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মিলনায়তনে শুক্রবার সকাল ১০ টার দিকে উখিয়া উপজেলা শাখার সভাপতি স্বপন শর্মা রনি এর সভাপতিত্বে  অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ উখিয়া উপজেলা শাখার সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী। অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কক্সবাজার জেলা শাখার সভাপতি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক বেন্টু দাশ। এতে অতিথি ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি সাংবাদিক দীপক শর্মা দিপু, যুগ্ম সম্পাদক স্বপন দাশ ও মিটন পাল,সাংগঠনিক সম্পাদক মিটন দাশ মিন্টু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি সাংবাদিক দীপন বিশ্বাস, রাজাপালং ইউনিয়ন শাখার সভাপতি জয়ধন ঘোষ,সাধারণ সম্পাদক সজল কান্তি ধর, উদযাপন পরিষদের রাষ্ট্রন দেবনাথ,বীরেশ্বর রুদ্র, বিকাশ কান্তি চৌধুরী, কার্তিক শর্মা,সুমন শর্মা,অজিত শর্মা নিতাই,স্বপন শর্মা,আপন শর্মা,ইমন মল্লিক বাবু,রিপন রুদ্র,কাজল দাশ প্রমুখ। সভায় বক্তারা বলেন সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করতে গেলে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। সনাতনী সমাজের বিভিন্ন মঠ-মন্দির ও নানান সমস্যা নিরসনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বলিষ্ঠ ভূমিকা রাখছে। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক রবীন্দ্র দাশ রবি৷ পরে প্রথম অধিবেশন শেষে জেলা সভাপতি উজ্জ্বল কর এর সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। দ্বিতীয় অধিবেশনে পূর্ববর্তী উখিয়া উপজেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে স্বপন শর্মা রনি-কে সভাপতি ও রুপন দেওয়ানজী-কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।নির্বাচিতরা পরবর্তীতে ৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

উপজেলা সংবাদ

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.